ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশনের উদ্যোগে বাতাখালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা ইফতার মাহফিল

ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশনের উদ্যোগে বাতাখালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা ইফতার মাহফিল

ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশনের উদ্যোগে বাতাখালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে ★ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশন★ এর উদ্যোগে হাফেজ ও এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। (১৫-০৪-২০২৩)ইং রোজ শনিবার লাকসাম পৌরসভার ৬নং ওয়ার্ড, বাতাখালি মাদ্রাসা ও এতিমখানায় এ ইফতারের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে দেশের সমৃদ্ধি কামনায়  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরসার মোহতামীম ক্বারী মাওলানা মোঃ নাজমুল হাসান।


উক্ত অনুষ্ঠানে প্রায় ১৫০ জনকে ইফতার বিতরণ করা হয়। এ বিষয়ে ★ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশন★ এর সভাপতি রাকিবুল হাসান বলেন, আলহামদুলিল্লাহ এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করতে পেরেছি, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। 


সংগঠনটির সাধারণ সম্পাদক  ইরফান হোসেন জিলানী বলেন, আমরা সবাই শিক্ষার্থী। নিজেদের হাত খরচের টাকা জমিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। এর পাশাপাশি রক্তদান, বৃক্ষরোপণ, বিনামূল্যে শিক্ষাদানসহ নানারকম কর্মকাণ্ড পরিচালনা করে থাকি আমরা। যা আমাদের মানসিক প্রশান্তি দেয়।


ইফতার অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সংগঠনের নেতা ছিজাহিদুল ইসলাম, মেহেদী হাসান স্বাধীন, রবিউল হোসেন হৃদয়, আল আমিন হোসেন, আশরাফুল আলম খন্দকার, কাইয়ুম রিফাত, আব্দুল্লাহ আল সামীর, রনি খান,  সাদিকুল হাসান, সাইমন হোসেন, জায়েদ বিন শওকত জিত, রাশেদুল ইসলাম অন্তর, সাজ্জাদুল হাসান সিয়াম, আশিক আব্দুল্লাহ প্রমুখ।


 উল্লেখ্য এই সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন ছাত্রলীগ নেতা সাইফ খান স্বাধীন। 


বাতাখালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক এম এস দোহা এধরণের মনবিক কাজে এগিয়ে আসায় ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশনকে ধন্যবাদ জানান।


বিদ্রোহঃ (ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশন) সংগঠনটি ছাত্র সংগঠন, সংগঠনের সবাই ছাত্র, এই সংগঠনে কোনো ডোনার না থাকায়, তারা বড় বড় আর্থিক ও সহায়তা মুলক কাজগুলো করতে পারছেন না। 

[যদি কেউ সেচ্ছায় সংগঠনের জন্য ডোনেশন অথবা আর্থিক ভাবে পাশে থাকতে চান, তাহলে সংগঠনের প্রতিষ্ঠাতার সাথে যোগাযোগ করবেন]


ন্যাশনাল হিউম্যানিটি অর্গানাইজেশন - এ অনুদান পাঠানঃ


#সেন্ড_মানি_করুনঃ

বিকাশ (সেন্ড মানি)- 01858-913796 

নগদ (সেন্ড মানি)- 01858-913796

সেলফিন (সেন্ড মানি)- 01858-913796

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ